ঢাকা, রবিবার, ৫ মে, ২০২৪

অসামাজিক কার্যকলাপের অভিযোগে চিকিৎসকসহ ৫ জন গ্রেপ্তার

অসামাজিক কর্মকাণ্ডের অভিযোগে অভিযোগে রংপুরের গঙ্গাচড়ায় বেসরকারি বিনোদন কেন্দ্র ভিন্নজগতের আবাসিক ড্রিম প্যালেস থেকে অসামাজিক কার্যকলাপের অভিযোগে এক ইন্টার্ন চিকিৎসকসহ ৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (৭ ফেব্রুয়ারি) বিকালে আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হয়।


এর আগে শনিবার রাতে ভিন্নজগতের আবাসিক ড্রিম প্যালেস থেকে তাদের আটক করা হয়।পুলিশ জানায়, রংপুরের গঙ্গাচড়ায় গড়ে ওঠা ভিন্নজগতে ড্রিম প্যালেস নামে একটি আবাসিক হোটেল রয়েছে। সেখানে রুম ভাড়া নিয়ে বিভিন্ন শ্রেণি পেশার নারী ও পুরুষ বিবাহ বহির্ভূত অসামাজিক কার্মকাণ্ড করে আসছিল।


শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায় পুলিশ। এসময় বিভিন্ন রুম থেকে আপত্তিকর অবস্থায় তারিকুজ্জামান (২৯), তাসলিমা আখতার (২৮), এসাহাক আলী (৩৫), মাবিয়া খাতুন (৩২) ও তাহের আহম্মেদকে (৩৮) আটক করা হয়। তারা অসামাজিক কর্মকাণ্ডে লিপ্ত ছিল। তাদের মধ্যে বৈবাহিক কোনো সম্পর্ক ছিল না।


রংপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার (এ-সার্কেল) আবু তৈয়ব মো. আরিফ হোসেন জানান, অসামাজিক কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে পাঁচজনকে আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

ads

Our Facebook Page